September 13, 2021, 4:08 pm

News Headline :
২১ শে আগষ্ট গ্রেনেড হামলার আসামীদের শাস্তির দাবীতে রংপুর মহানগর ছাত্রলীগের মানব বন্ধন শেখ হাসিনার কারামুক্তি দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল রংপুর মহানগর ছাত্রলীগ ১৯নং ওয়ার্ড শাখার উদ্যোগে সেহরি বিতরণ অসহায় মানুষের মাঝে ৩০নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ০৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সেমাই ও চিনি বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১৯নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ০১নং ওয়ার্ড শাখার উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১২নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রোজা থেকে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর অন্তর্ভুক্ত ১২নং ওয়ার্ড ছাত্রলীগ রংপুর মহানগর আওতাধীন রংপুর সরকারি কলেজ ছাত্রলীগের ইফতার বিতরণ
রোজা থেকে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর অন্তর্ভুক্ত ১২নং ওয়ার্ড ছাত্রলীগ

রোজা থেকে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর অন্তর্ভুক্ত ১২নং ওয়ার্ড ছাত্রলীগ

12 no word bsl rangpur

করোনাকালীন সময়ে অসহায়-দরিদ্র কৃষকরা অভাবের কারণে শ্রমিক ভাড়া করে ধান কাটতে পারছে না। এমন পরিস্থিতিতে কৃষকের এই দুঃসময়ে তাদের পাশে দাঁড়িয়েছে রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ১২নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এবং রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেনের দিক নির্দেশনায় ১২নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ দরিদ্র কৃষক সুলতান আহমেের ২বিঘা জমির পাঁকা ধান কেটে মাড়াই স্থানে পৌঁছে দিয়েছে তারা।

সরকারি টিচার্স ট্রেনিং কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক রিপন বাবুর উপস্থিতিতে ১২ নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের সভাপতি মাহামুদ ইসলাম মিলন এর নেতৃত্বে উক্ত কার্যক্রম বাস্তবায়িত হয়।

উক্ত কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন রাবি ছাত্রলীগের সহ সম্পাদক আল ইমরান রাজ, কারমাইকেল কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রুবেল ইসলাম, ৩২নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের সভাপতি রাকিব মিয়া ও একনিষ্ঠ কর্মী জুনায়েদ আহমেদ মিন্টু এবং ১২নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

এ সম্পর্কে টিটি কলেজ ছাত্রলীগের আহবায়ক রিপন বাবু জানিয়েছেন রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেনের নেতৃত্বে এবং তত্বাবধানে নগরীর ৩৩টি ওয়ার্ড ও শিক্ষা প্রতিষ্ঠানে সাধারণ মানুষ ও কৃষকের পাশে ইফতার বিতরণ ও ধান কাটা কার্যক্রম চলমান রয়েছে এবং সেটি অব্যহত থাকবে।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<