August 3, 2021, 6:44 pm

News Headline :
শেখ হাসিনার কারামুক্তি দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল রংপুর মহানগর ছাত্রলীগ ১৯নং ওয়ার্ড শাখার উদ্যোগে সেহরি বিতরণ অসহায় মানুষের মাঝে ৩০নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ০৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সেমাই ও চিনি বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১৯নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ০১নং ওয়ার্ড শাখার উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১২নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রোজা থেকে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর অন্তর্ভুক্ত ১২নং ওয়ার্ড ছাত্রলীগ রংপুর মহানগর আওতাধীন রংপুর সরকারি কলেজ ছাত্রলীগের ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ২৮ নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের ইফতার বিতরণ
চলবলা ইউপিতে চেয়্যারমান পদে নির্বাচন করবেন-দানিয়েল বসুনিয়া।

চলবলা ইউপিতে চেয়্যারমান পদে নির্বাচন করবেন-দানিয়েল বসুনিয়া।

লালমনিরহাট প্রতিনিধিঃ
আসন্ন চলবলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে যুব-সমাজ ও চলবলা ইউনিয়ন বাসীর সমর্থনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে লড়তে যাচ্ছেন চলবলা ইউনিয়নের চার- বাবের সফল সাবেক চেয়ারম্যান জনাব, আজগার আলী বসুনিয়ার জ্যেষ্ঠ পুত্র ও আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আতিকুল ইসলাম বসুনিয়া দানিয়েল।

আসন্ন লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন গঠনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন দানিয়েল বসুনিয়া।
তিনি বলেন, আমি ন্যায় বিচার প্রতিষ্ঠা ও এলাকার সার্বিক উন্নয়ন এবং সমস্যা সমাধানে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। এলাকার শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে যুব সমাজ ও গণমান্য ব্যক্তিদের সাথে নিয়ে অত্র ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত সমাজ ব্যবস্থা এবং এর বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে চাই। এলাকার সকল অগ্রাধিকার ভিত্তিতে গ্রামে গ্রামে নারী নির্যাতন বন্ধে আইনীভাবে মানুষকে সজাগ করে তোলা সহ সকল সমাজ বিরোধী কাজ বন্ধের পদক্ষেপ গ্রহন করতে চাই। তিনি আরও বলেন, তরুনরাই হচ্ছে আগামী দিনের দেশ গড়ার কারিগর, তাই সকল কাজে এবং আলোকিত সমাজ গড়তে তরুন নেতৃত্বের গুরুত্ব অপরিসীম। আমি সমাজের সার্বিক উন্নয়ন ও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে আসন্ন চলবলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি। চলবলা ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত করতে আপনাদের মহা মূল্যবান ভোট প্রার্থনা করছি।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<