September 12, 2021, 4:46 pm

News Headline :
২১ শে আগষ্ট গ্রেনেড হামলার আসামীদের শাস্তির দাবীতে রংপুর মহানগর ছাত্রলীগের মানব বন্ধন শেখ হাসিনার কারামুক্তি দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল রংপুর মহানগর ছাত্রলীগ ১৯নং ওয়ার্ড শাখার উদ্যোগে সেহরি বিতরণ অসহায় মানুষের মাঝে ৩০নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ০৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সেমাই ও চিনি বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১৯নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ০১নং ওয়ার্ড শাখার উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১২নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রোজা থেকে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর অন্তর্ভুক্ত ১২নং ওয়ার্ড ছাত্রলীগ রংপুর মহানগর আওতাধীন রংপুর সরকারি কলেজ ছাত্রলীগের ইফতার বিতরণ
মদাতী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করবেন-রইচ উদ্দিন স্বাধীন।

মদাতী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করবেন-রইচ উদ্দিন স্বাধীন।

লালমনিরহাট প্রতিনিধিঃ

বাংলাদেশ নির্বাচন কমিশন (ইসি) সূত্রে জানা গেছে, আগামী বছরের মার্চ থেকে কয়েক ধাপে শুরু হচ্ছে ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন। স্থানীয় সরকারের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও বড় পরিধির ৪ হাজার ১০০টি ইউপির নির্বাচন আয়োজনে ইতিমধ্যে প্রাথমিক প্রস্তুতিও শুরু করেছে ইসি।

ফেব্রুয়ারির প্রথম দিকে ইসি এই নির্বাচনের তফসিল ঘোষণা করতে পারে। আইন অনুযায়ী ২০২১ সালের আগষ্ট মধ্যেই সব ইউপি নির্বাচন সম্পন্ন করতে চায় ইসি।

তারই ধারাবাহিকতায় আসন্ন কালীগঞ্জ উপজেলার ২নং মদাতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যুব সমাজ ও এলাকাবাসীর সমর্থনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসাবে আবারও নির্বাচন করতে আগ্রহী তারুণ্যের অহংকার যুব সমাজের আইডল রইচ উদ্দিন ।
তিনি এর আগে উপ নির্বাচনে এক বার ও ২০১৬ সালের ইপি নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন।

৩নং ওয়ার্ডের মানুষের কর্মস্থল ও অবহেলিত মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তন করার লক্ষে মানুষের পাশে দাঁড়াতে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রার্থী হয়ে নির্বাচন করতে চান।

ইতিমধ্যেই রইচ উদ্দিন স্বাধীন বিগত কয়েক বছর যাবত সামাজিক বিভিন্ন কাজে অংশগ্রহন করে সামাজিক কাজের গতিশীলকে এগিয়ে নিতে বিশেষ ভূমিকা পালন করেছেন বিভিন্ন পাড়া মহল্লায়।

তিনি জানান, মূলত তরুণ সমাজের অনুপ্রেরণায়, তরুণ ও যুব সমাজ এবং এলাকাবাসীর ইচ্ছা এবং প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এই সিদ্ধান্তে উপনিত হয়েছি। মানব জীবন ক্ষণস্থায়ী, মানুষ বেঁচে থাকে তার আপন কর্মে, সততা, এবং আদর্শে। আমি এই ক্ষণস্থায়ী জীবনকে মানুষের সেবায়, মানুষের উপকারে, মানুষের বিপদে-আপদে পাশে থেকে, ন্যায়ের পক্ষে অটুট অবিচল থেকে, অন্যায়ের দর্প চূর্ণ করে, সমাজে, রাষ্ট্রে সত্য প্রতিষ্ঠিত হোক, প্রতিটি নাগরিক যেন ন্যায় বিচার পায় , বুঝে পায় যেন তাদের প্রাপ্য অধিকার। প্রত্যেকটি মানুষ নিজ নিজ আলোয় ভালো থাকুক এই আমার হৃদয়ের একমাত্র বাসনা। একই সাথে সৎ চিন্তা ও ত্যাগী মনোভাব আমার সম্ভল,সবার চিন্তা চেতনায় ও যোগ্যতার বিচারে যদি আমি রায় পাই, সততা, নিষ্ঠা ও আদর্শকে পুঁজি করে আজীবন মানুষের জন্য, সমাজের জন্য কাজ করে যেতে চাই। চেষ্টা করবো কৃতজ্ঞচিত্তে শ্রম সাধনা দিয়ে ৩নং ওয়ার্ডবাসীকে সুন্দর একটি সমাজ ও উন্নয়ন গঠন করার।পরিশেষে তিনি ৩নং ওয়ার্ড বাসী সহ সকলের কাছে একটি মডেল ওয়ার্ড হিসাবে প্রতিষ্ঠার লক্ষে সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<