January 23, 2021, 5:14 am

News Headline :
কালীগঞ্জে এক দম্পতির মানবেতর জীবনযাপন,নেই থাকার মত ভাল ঘর। চলবলা ইউপিতে চেয়্যারমান পদে নির্বাচন করবেন-দানিয়েল বসুনিয়া। মদাতী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করবেন-রইচ উদ্দিন স্বাধীন। মদাতী বাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ভোটমারী রেলগেটে নেই কোন গেটম্যান! স্বাস্থ্যবিধি মেনে রংপুর মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম চলমান মদাতী ইউপি নির্বাচনে সদস্য পদে লড়তে চান শফিকুল ইসলাম বুলু । হিন্দু নির্যাতনের প্রতিবাদে কালীগঞ্জে মানবন্ধন। জেলহত্যা দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল কালীগঞ্জে নির্মাণ শ্রমিকদের মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত
ভোটমারী রেলগেটে নেই কোন গেটম্যান!

ভোটমারী রেলগেটে নেই কোন গেটম্যান!

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ভোটমারী রেলগেটে কোনো গেটম্যান না থাকায় পথচারী ও যানবাহন ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছে। প্রায়ই ঘটছে দুর্ঘটনা। কিছুদিন
ধরে এ সমস্যা চলে আসছে। লালমনিরহাট- বুড়িমারী মহাসড়ক এলাকার ভোটমারী রেলগেটে কোনো গেটম্যান নেই। লালমনিরহাট ও রংপুর থেকে দুইটি রেলগাড়ি প্রতিদিন চারবার যাতায়াত করে। অথচ এ রেলগেট সম্পূর্ণ অরক্ষিত থাকায় পথচারী ও যানবাহন পারাপার হচ্ছে ঝুঁকি নিয়ে। এ রেলগেটে গেটম্যান নিয়োগের দাবি জানিয়েছে এলাকাবাসী।
এলাকাবাসী জানায়, প্রতিদিন শত শত যানবাহন ও পথচারী পারাপার হয়। লালমনিরহাট ও রংপুর থেকে বুড়িমারী আসার ক্ষেত্রে এই রেলগেটটি পারাপারের বিকল্প নেই। এ ছাড়া রেল সড়কের দুই দিকের বিভিন্ন পেশার অসংখ্য মানুষ প্রতিদিন হাটবাজার ও অফিস-আদালতে যাতায়াত করেন।
ভোটমারী এলাকার যুবক শরীফ আহমেদ জানান, এ রেলগেটে গেটম্যান নেই সেহেতু মানুষের জানমালের নিরাপত্তার কথা ভেবে কর্তৃপক্ষের দ্রুত গেটম্যান নিয়োগ দেয়া উচিত।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<