January 23, 2021, 4:46 am

News Headline :
কালীগঞ্জে এক দম্পতির মানবেতর জীবনযাপন,নেই থাকার মত ভাল ঘর। চলবলা ইউপিতে চেয়্যারমান পদে নির্বাচন করবেন-দানিয়েল বসুনিয়া। মদাতী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করবেন-রইচ উদ্দিন স্বাধীন। মদাতী বাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ভোটমারী রেলগেটে নেই কোন গেটম্যান! স্বাস্থ্যবিধি মেনে রংপুর মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম চলমান মদাতী ইউপি নির্বাচনে সদস্য পদে লড়তে চান শফিকুল ইসলাম বুলু । হিন্দু নির্যাতনের প্রতিবাদে কালীগঞ্জে মানবন্ধন। জেলহত্যা দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল কালীগঞ্জে নির্মাণ শ্রমিকদের মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত
স্বাস্থ্যবিধি মেনে রংপুর মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম চলমান

স্বাস্থ্যবিধি মেনে রংপুর মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম চলমান

রংপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম

শিক্ষা শান্তি প্রগতি-র পতাকা বাহিনী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।  সারাবিশ্ব যখন কোভিড-১৯ এর কাছে বিপর্যস্ত, সেখানে বাংলাদেশ অন্যান্য দেশের তুলনায় অনেকটা ভালো পজিশনে অবস্থান করছে। করোনা প্রাদুর্ভাব থেকেই দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে তৃণমূল থেকে কেন্দ্রীয় পর্যায়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগ। বিপর্যস্ত পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি নিজেদের রাজনৈতিক জ্ঞান বৃদ্ধিকল্পে থেকে নেই বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা। যার উজ্জ্বল দৃষ্টান্ত রংপুর মহানগর শাখা ছাত্রলীগ।

রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন এর নেতৃত্বে চলমান রয়েছে “শিক্ষা ও পাঠচক্র” কার্যক্রম। গতকাল ২৮ নভেম্বর ২০২০ইং তারিখে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে রংপুর মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেনের নেতৃত্বে “শিক্ষা ও পাঠচক্র” কার্যক্রমের ৩য় ক্লাস পরিচালিত হয়।

উক্ত শিক্ষা ও পাঠচক্র কার্যক্রমে উপস্থিত ছিলো রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন সকল শিক্ষা প্রতিষ্ঠান ও ৬টি থানা এবং ৩৩টি ওয়ার্ডের নেতাকর্মীরা। শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম সম্পর্কে রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন জানান, শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম চলমান থাকবে।তবে করোনার দ্বিতীয় ধাপ ঠেঁকাতে বাংলাদেশ সরকারের সকল নিয়মকানুন মেনে চলা হবে।

প্রয়োজনে ভার্চুয়াল প্ল্যাটফর্ম ব্যবহার করে হলেও শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন তিনি।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<