October 15, 2021, 6:36 am

News Headline :
ঢাবি ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের সহায়তায় রংপুর মহানগর ছাত্রলীগ ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার আসামীদের শাস্তির দাবীতে রংপুর মহানগর ছাত্রলীগের মানব বন্ধন শেখ হাসিনার কারামুক্তি দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল রংপুর মহানগর ছাত্রলীগ ১৯নং ওয়ার্ড শাখার উদ্যোগে সেহরি বিতরণ অসহায় মানুষের মাঝে ৩০নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ০৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সেমাই ও চিনি বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১৯নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ০১নং ওয়ার্ড শাখার উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১২নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রোজা থেকে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর অন্তর্ভুক্ত ১২নং ওয়ার্ড ছাত্রলীগ
মদাতী ইউপি নির্বাচনে সদস্য পদে লড়তে চান শফিকুল ইসলাম বুলু ।

মদাতী ইউপি নির্বাচনে সদস্য পদে লড়তে চান শফিকুল ইসলাম বুলু ।

লালমনিরহাট প্রতিনিধি:

মরণঘাতী করোনা ভাইরাস মহামারির শেষ কবে বিশ্ব জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচনের। আইন অনুযায়ী আগামী বছরের মার্চের তৃতীয় সপ্তাহের আগে ইউপি নির্বাচন শুরু করতে হবে, আর শেষ করতে হবে জুনের আগেই। এরই ধারাবাহিকতায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের আনাগোনা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। কালীগঞ্জ উপজেলাও এর ব্যতিক্রম নয়। এই উপজেলার মদাতী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আওতাভুক্ত একটি জনবহুল ও ঐতিহ্যবাহী গ্রাম । এ গ্রামের ৬ নং ওয়ার্ডে আগামী নির্বাচনে তরুণ নেতৃত্ব ভোটমারী বাজারের ইজারাদার শফিকুল ইসলাম বুলু আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে লড়তে চান বলে আগ্রহ প্রকাশ করেছেন। তাকে ঘিরে ইতিমধ্যেই তরুণ ও সুশীল সমাজের মধ্যে প্রাণচাঞ্চল্য শুরু হয়েছে। শফিকুল ইসলাম বুলু একজন ক্রীড়াপ্রেমী সংস্কৃতিপরায়ন মানুষ।
মিশুক প্রকৃতির মানুষ হিসেবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। এদিকে সদা হাসোজ্জল সচ্ছ ব্যক্তিত্ব শফিকুল ইসলাম বুলু নির্বাচনে অংশগ্রহণ করার কথা শুনে আনন্দে মেতে উঠেছেন বৃদ্ধ থেকে শুরু করে সকল বয়সের মানুষেরা।
ওয়ার্ডবাসী বলেন, তরুণ প্রজন্মকে সুযোগ দেওয়া জরুরী প্রয়োজন। আর বুলু একজন ভালো ছেলে। সে ইউপি সদস্য হলে দেশের উন্নয়নের সাথে সাথে মদাতী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড উন্নয়নের রোল মডেলে পরিণত হবে। তাই আমরাও তাকে আগাামী নির্বাচনে ৬ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।
কথা হলে শফিকুল ইসলাম বুলু বলেন, আমি ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক তবে এটা আমার একার ইচ্ছা নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। জনগণ সত্যিই যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করে এবং তাদের পবিত্র আমানত ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন আমি নিশ্চয়ই আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে তাদের সেবায় নিয়োজিত থাকব। আমি সবার দোয়া প্রত্যাশী।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<