January 23, 2021, 5:33 am

News Headline :
কালীগঞ্জে এক দম্পতির মানবেতর জীবনযাপন,নেই থাকার মত ভাল ঘর। চলবলা ইউপিতে চেয়্যারমান পদে নির্বাচন করবেন-দানিয়েল বসুনিয়া। মদাতী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করবেন-রইচ উদ্দিন স্বাধীন। মদাতী বাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ভোটমারী রেলগেটে নেই কোন গেটম্যান! স্বাস্থ্যবিধি মেনে রংপুর মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম চলমান মদাতী ইউপি নির্বাচনে সদস্য পদে লড়তে চান শফিকুল ইসলাম বুলু । হিন্দু নির্যাতনের প্রতিবাদে কালীগঞ্জে মানবন্ধন। জেলহত্যা দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল কালীগঞ্জে নির্মাণ শ্রমিকদের মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত
কালীগঞ্জে নির্মাণ শ্রমিকদের মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত

কালীগঞ্জে নির্মাণ শ্রমিকদের মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা ও কালীগঞ্জ উপজেলার নির্মাণ শ্রমিক সংগঠনের সভাপতি আল-আমিন সরদারের আয়োজনে গত মঙ্গলবার (২৭ অক্টোবর) উত্তর দলগ্রাম আদর্শ স্কুল এন্ড কলেজ মাঠে নির্মান শ্রমিকদের মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান ছোটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

এসময় সভাপতির বক্তব্যে দলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান ছোটন বলেন, শ্রমিকের শ্রম আর ঘামের বিনিময়ে আমরা পাই বিলাসবহুল অট্টালিকা নির্মাণ শ্রমিক আমাদের ভাই। তারা আমাদের আপনজন। তাদের শ্রম আর ঘামের বিনিময়ে আমরা পাই বিলাসবহুল অট্টালিকা। তাদের হাঁড় ভাঙ্গা পরিশ্রমেই আমরা আমাদের স্বপ্ন পূরণে সমর্থ হই। তাই নির্মাণ শ্রমিকদের যে কোন বিপদে তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

নির্মাণ শ্রমিকদের উদ্দেশ্যে ফ্যামিলি প্লানিং ইন্সপেক্টর মূর্শিদ হক বলেন, আপনারা কাজের সময় খেয়াল রাখবেন যেন রাস্তা বন্ধ করে কাজ না করতে হয়। কারণ রাস্তা হল যাতায়াতের জন্য কাজের জন্য নয়। যদি কোনো মালিক আপনাদের রাস্তায় কাজ করতে বাধ্য করে তবে আপনারা তার প্রতিবাদ করবেন। রাস্তার পাশের মালিকদের পরামর্শ দিবেন যেন রাস্তার দিকে জায়গা ছেড়ে ভবন নির্মাণ করেন।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,৪নং দলগ্রাম ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রাবিন্দ্র নাথ বর্মন, বীরমুক্তিযোদ্ধা এবিএম আঃ মান্নান,এফপিআই মূর্শিদ হক,ভোটমারী ইউপি সদস্য গোলজার হোসেন,উঃ দলগ্রাম আদর্শ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হায়দার আলী,উত্তরন কলেজের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর হোসেন,দলগ্রাম ইউনিয়নের কাজী আবু হানিফ,হযরত আলী,সাইদুল ইসলাম
ওয়ারেজ আলী বুলু, শরিফুলসহ স্থানীয় নেতাকর্মীরা।

 






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<