October 24, 2020, 5:38 am

News Headline :
খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদক নির্মূল সম্ভব–সাকিব মাহাবুব। খেলাধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল -আবু হানিফ চয়ন।  কাকিনার সাবেক প্যানেল চেয়ারম্যান মজনু আলী শেখকে ফোনে হত্যার হুমকি,থানায় ডায়েরি দায়ের দুর্গাপূজার শুভেচ্ছা জানালেন ছাত্রনেতা প্রহলাদ রায় দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন অসীম কুমার করোনাকালে ডিপ্লোমা প্রকৌশলীদের (অধ্যয়নরত) আর্তনাদ মাদক,ইভটিজিং মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই – আবু হানিফ চয়ন দরিদ্রতা থামাতে পারেনি শুভ্রজিৎ এর কৌতুক ! দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ধর্ষণের প্রতিবাদে রংপুর মহানগর ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বালন
ধর্ষণের প্রতিবাদে রংপুর মহানগর ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বালন

ধর্ষণের প্রতিবাদে রংপুর মহানগর ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বালন

Rangpur Mohanagor BSL

দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে রংপুর মহানগর ছাত্রলীগ মোমবাতি প্রজ্জ্বালন করেছে । আজ বুধবার সন্ধ্যা ৭টায় রংপুর প্রেস ক্লাবের সামনে মহানগর ছাত্রলীগের আয়োজনে এ মোমবাতি প্রজ্জ্বালন অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বলেন, ধর্ষকদের পরিকল্পিতভাবে রাজনৈতিক মোড়কদানকারীরা মূলত ধর্ষকের শাস্তি বাস্তবায়নের পথে বড় অন্তরায়। ধর্ষণকাণ্ডে রাজনৈতিক রুপদানকারীদের একই অপরাধে অভিযুক্ত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান তারা।

জানা গেছে, ধর্ষণের ঘটনা ভয়াবহভাবে বাড়ার পরিপ্রেক্ষিতে সরকারকে নারী ও শিশু মন্ত্রণালয়ের অধীনে ধর্ষণ নিবারণ প্রতিরোধ, ভিকটিমদের পুনর্বাসনে উচ্চক্ষমতা বিশিষ্ট একটি স্পেশাল কমিটি গঠন এবং ধর্ষণের অপরাধে দ্রুতবিচার ও ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড আরোপ করে নতুন আদালত গঠনের জন্য এ নোটিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সারাদেশের বিভিন্ন স্থানে ধর্ষণ ও নারী নির্যাতন ঘটনার প্রতিবাদ, নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এ সকল ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে গতকাল ‘আলোক প্রজ্জ্বলন’ কর্মসূচি পালন করেছে রংপুর মহানগর ছাত্রলীগ।

রংপুর মহানগর ছাত্রলীগ

এ সময় রংপুর মহানগর ছাত্রলীগের সভাপতি শাফিউর রহমান স্বাধীন, সাধারন সম্পাদক শেখ আসিফ হোসেন এর নেতৃত্বে রংপুর মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শওকত হোসেন সৈকত, নয়ন মাহমুদ বিপ্লব, মাহবুজ্জামান মাসুম, শামিম তালুকদার রাঙ্গা, এনামুল হক নয়ন , যুগ্ম-সাধারন সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, শামিম, সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব রাখু, শাহনেওয়াজ হোসেন সৌরভ সহ মহানগরের থানা, কলেজ ও বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা রংপুর সহ সারাদেশের ধর্ষণকারীদের সর্বচ্ছো শাস্তি মৃত্যুদন্ড দাবি করেন বক্তারা।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<