October 24, 2020, 5:29 am

News Headline :
খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদক নির্মূল সম্ভব–সাকিব মাহাবুব। খেলাধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল -আবু হানিফ চয়ন।  কাকিনার সাবেক প্যানেল চেয়ারম্যান মজনু আলী শেখকে ফোনে হত্যার হুমকি,থানায় ডায়েরি দায়ের দুর্গাপূজার শুভেচ্ছা জানালেন ছাত্রনেতা প্রহলাদ রায় দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন অসীম কুমার করোনাকালে ডিপ্লোমা প্রকৌশলীদের (অধ্যয়নরত) আর্তনাদ মাদক,ইভটিজিং মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই – আবু হানিফ চয়ন দরিদ্রতা থামাতে পারেনি শুভ্রজিৎ এর কৌতুক ! দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ধর্ষণের প্রতিবাদে রংপুর মহানগর ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বালন
স্বাস্থ্য কমপ্লেক্সএ নিজ অর্থায়নে ঘর তৈরি করে দিলেন কাজী এনাম

স্বাস্থ্য কমপ্লেক্সএ নিজ অর্থায়নে ঘর তৈরি করে দিলেন কাজী এনাম

সাব্বির আহমেদ লাভলুঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিট-19 ভাইরাসে আক্রান্ত রোগীদের নমুনা সংগ্রহ ও রোগীদের বসা ও স্বাস্থ্যকর্মীদের নিরাপদে নমুনা সংগ্রহ করার জন্য কাজী এনাম ফাউন্ডেশন এর অর্থায়নে নির্মিত করোনার নমুনা সংগ্রহের ঘরটি রোগী ও স্বাস্থ্য কর্মীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

নমুনা সংগ্রহের এই ঘরটি উদ্বোধন করেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মো: মাসুদ রানা,চৌদ্দগ্রাম প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো: আব্দুল জিলিল রিপনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা ডা: হাসিবুর রহমান,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছাকিনা বেগম।সমাজ সেবা কর্মকর্তা নাছির উদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডা: গোলাম কিবরিয়া।

কাজী এলাম ফাউন্ডেশন এর চেয়ারম্যান কাজী এনামুল হক বলেন, কাজী এনাম ফাউন্ডেশন সবসময় মানবতার সেবায় নিয়োজিত করোনা ভাইরাস সহ প্রাকৃতিক দুর্যোগ এবং বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কাজে এলাম ফান্ডেশন মানুষের পাশে ছিল এবং থাকবে তিনি চৌদ্দগ্রাম উপজেলা বাসীকে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সচেতন থাকার অনুরোধ জানান।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<