September 23, 2020, 2:03 am

News Headline :
প্রেসিডেন্ট শাসন করে ৫ বছর আর সাংবাদিকেরা শাসন করে আজীবন- মাহবুবুজ্জামান আহমেদ কালীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে অটো চালকের মৃত্যু। দুর্বার ক্রীড়া সংঘ কে র্জাসি উপহার দিলেন আফতাবুজ্জামান দুলাল। যতদিন বেঁচে থাকব,সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখব —আবু হানিফ চয়ন। যতদিন বেঁচে থাকব,সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখব —আবু হানিফ চয়ন। কালীগঞ্জ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন ১৮ সেপ্টেম্বর। দুই তরুনের সংবাদ প্রকাশে”,তেলি ছয়ফুল পেলেন গরু! গঙ্গাচড়ায় ব্যুরো বাংলাদেশের লোন বাণিজ্য প্রকাশিত সংবাদের প্রতিবাদ। ১নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ রংপুর মহানগর এর ২য় ধাপে বৃক্ষরোপণ কর্মসূচি শিক্ষাপ্রতিষ্ঠান ৩ অক্টোবর পর্যন্ত ছুটি।
কালীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে অটো চালকের মৃত্যু।

কালীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে অটো চালকের মৃত্যু।

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ব্যাটারি চার্জে দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে আব্দুল কাসেম (৪৫) নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। এর আগে সকালে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের আমিনগনঞ্জ বাজারের দক্ষিণ ঘ্যানেশমের পূর্ব পাড়া এলাকায় আব্দুল কাসেমের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল কাসেম উপজেলার তুষভান্ডার ইউনিয়নের আমিনগনঞ্জ বাজারের দক্ষিণ ঘ্যানেশমের আকবর আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে বাড়িতে অটোরিকশার ব্যাটারিতে চার্জ দিচ্ছিলেন কাসেম। এ সময় একটি ছেঁড়া তারে কাসেমের হাত লাগলে তিনি বিদ্যুতায়িত হন। পরে আহত অবস্থায় বাড়ির লোকজন স্থানীয় হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

তুষভান্ডার ইউনিয়নের চেয়ারম্যান নুর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<