September 23, 2020, 2:51 am

News Headline :
প্রেসিডেন্ট শাসন করে ৫ বছর আর সাংবাদিকেরা শাসন করে আজীবন- মাহবুবুজ্জামান আহমেদ কালীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে অটো চালকের মৃত্যু। দুর্বার ক্রীড়া সংঘ কে র্জাসি উপহার দিলেন আফতাবুজ্জামান দুলাল। যতদিন বেঁচে থাকব,সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখব —আবু হানিফ চয়ন। যতদিন বেঁচে থাকব,সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখব —আবু হানিফ চয়ন। কালীগঞ্জ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন ১৮ সেপ্টেম্বর। দুই তরুনের সংবাদ প্রকাশে”,তেলি ছয়ফুল পেলেন গরু! গঙ্গাচড়ায় ব্যুরো বাংলাদেশের লোন বাণিজ্য প্রকাশিত সংবাদের প্রতিবাদ। ১নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ রংপুর মহানগর এর ২য় ধাপে বৃক্ষরোপণ কর্মসূচি শিক্ষাপ্রতিষ্ঠান ৩ অক্টোবর পর্যন্ত ছুটি।
গঙ্গাচড়ায় ব্যুরো বাংলাদেশের লোন বাণিজ্য প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

গঙ্গাচড়ায় ব্যুরো বাংলাদেশের লোন বাণিজ্য প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

রংপুর প্রতিনিধিঃঃ

গংগাচড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অমল ও বুরো বাংলাদেশ গংগাচড়া শাখার ব্যবস্থাপক কর্তৃক ৫ লাখ টাকা লোন বাণিজ্য – কিস্তি বন্ধের ঘোষণা শিরোনামে গত ২৮ শে আগস্ট সিএনএন নিউজ ২৪.কমে এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন গংগাচড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, অমল রায়।

গত ২৯ শেষ আগস্ট ( শনিবার) রংপুরের গংগাচড়া উপজেলার পশ্চিম নবনী দাশ মাঠের পাড় বাজার এলাকায় অর্ক ট্রেডার্স ব্যবসা প্রতিস্টানে দুপুর ২ ঘটিকায় এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শিক্ষক অমল রায় বলেন, একটি কুচক্রী মহল আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে মিথ্যা মানহানিকর বানোয়াট সংবাদ প্রকাশ করে। আমি প্রকাশিত সংবাদ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমাকে এ মিথ্যা সংবাদ প্রচার করার আগে মিলন নামের সাংবাদিক পরিচয় একজন পলাশ নামের একটি ছেলেকে পাঠিয়ে মোবাইল এর মাধ্যমে ৫ হাজার টাকা দাবি করে অন্যথায় তারা এ বিষয়ে সংবাদ প্রকাশ করে আমার সম্মানহানী ঘটাবে মর্মে হুমকি প্রদান করে।
আমি টাকা প্রদান না করায় তারা আমার বিরুদ্ধে এই মিথ্যা বানানো সংবাদ প্রকাশ করে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালায় আমি এই মিথ্যা মানহানিকর সংবাদের বিরুদ্ধে পত্রিকার সম্পাদক সহ প্রতিনিধির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি।

এ বিষয়ে ব্যুরো বাংলাদেশ গংগাচড়া শাখার ব্যবস্থাপক জানান, ফোন প্রদান করে কারো কাছ থেকে উৎকোচ নেয়ার প্রশ্নই আসে না। এই সংবাদটি সম্পূর্ণরূপে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রকাশিত নিউজ বুরো বাংলাদেশ সমিতি১২ এর ১৯জন লোন গ্রহীতার অভিযোগের কথা বলা হলেও বাস্তবে এমন কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ বিষয়ে উক্ত সমিতির গ্রহীতা বাদল চন্দ্র রায় (৩৮)জানান; এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধন শক্তির সাধারণ সম্পাদক রিফাত উজ্জামান জানিয়েছেন, অমল মাস্টারের মাস্টার এ সমাজের একজন সম্মানিত ব্যক্তি। দেশের করোণা ক্লান্তি লগ্নে অমল মাস্টার স্থানীয় লোকদের বিনামূল্যে নিজস্ব অর্থায়নে মাস্ক ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। শুধু তাই নয় বিভিন্ন পূজা উৎসবে তিনি গরীব অসহায়দের মাঝে কাপড় বিতরণ করে আসছেন। বিভিন্ন মেধাবী ছাত্র-ছাত্রীদের তিনি নানা রকম সহায়তা প্রদান করেন। তিনি এ সমাজের একজন মানবিক গুণাবলী সম্পন্ন মানুষ। যিনি কোনদিন অন্যায়ের সঙ্গে আপস করেননি। তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করে মানহানি করার যে অপচেষ্টা করা হয়েছে আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই। এবং তাদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানাই।

গংগাচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, অমল রায় একজন ভালমানুষ। সমাজের তার গ্রহনযোগ্য্যতা রয়েছে। তিনি সবসময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করেন।

সংবাদের প্রতিবাদ জানিয়েছেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র – যুব ঐক্য পরিষদের যুগ্ন সাধারন সম্পাদক শিশির রায় শিমুল। তিনি দ্রুত এসকল সাংবাদিক পরিচয় দানকারী চাঁদাবাজদের বিরুদ্ধে আইনি পদক্ষেপসহ এ সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<