September 23, 2020, 2:58 am

News Headline :
প্রেসিডেন্ট শাসন করে ৫ বছর আর সাংবাদিকেরা শাসন করে আজীবন- মাহবুবুজ্জামান আহমেদ কালীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে অটো চালকের মৃত্যু। দুর্বার ক্রীড়া সংঘ কে র্জাসি উপহার দিলেন আফতাবুজ্জামান দুলাল। যতদিন বেঁচে থাকব,সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখব —আবু হানিফ চয়ন। যতদিন বেঁচে থাকব,সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখব —আবু হানিফ চয়ন। কালীগঞ্জ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন ১৮ সেপ্টেম্বর। দুই তরুনের সংবাদ প্রকাশে”,তেলি ছয়ফুল পেলেন গরু! গঙ্গাচড়ায় ব্যুরো বাংলাদেশের লোন বাণিজ্য প্রকাশিত সংবাদের প্রতিবাদ। ১নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ রংপুর মহানগর এর ২য় ধাপে বৃক্ষরোপণ কর্মসূচি শিক্ষাপ্রতিষ্ঠান ৩ অক্টোবর পর্যন্ত ছুটি।
১৫নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

১৫নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

15NO word

“মুজিব বর্ষের আহ্বান, ৩ টি করে গাছ লাগান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশে বিশ্ব পরিবেশ দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবেশের ভারসাম্য বজায় রাখার জন্য রংপুর মহানগর ছাত্রলীগ “এর উদ্যোগে “বৃক্ষরোপণ কর্মসূচি -২০২০” উপলক্ষে রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ১৫নং ওয়ার্ড শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি হিসেবে বিভিন্ন রকমের বনজ, ভেষজ ও ফলজ চারা রোপণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল। এছাড়াও উপস্থিত ছিলেন রংপুর মহানগর ছাত্রলীগের উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আল-হাসান সরকার, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ রিপন বাবু সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। উক্ত কর্মসূচি বাস্তবায়নে দিকনির্দেশনা ও পরামর্শ প্রদান করেছেন রংপুর মহানগর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন।

বৃক্ষরোপণ কর্মসূচি সম্পর্কে রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন বলেন, ধারাবাহিক ভাবে রংপুর মহানগর আওতাধীন সকল ওয়ার্ড ও শিক্ষা প্রতিষ্ঠানে আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<