January 26, 2021, 5:30 am

News Headline :
বিভিন্ন সংগঠনের মধ্যে ভলিবল প্রদান করলেন আবু হানিফ চয়ন। কালীগঞ্জে এক দম্পতির মানবেতর জীবনযাপন,নেই থাকার মত ভাল ঘর। চলবলা ইউপিতে চেয়্যারমান পদে নির্বাচন করবেন-দানিয়েল বসুনিয়া। মদাতী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করবেন-রইচ উদ্দিন স্বাধীন। মদাতী বাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ভোটমারী রেলগেটে নেই কোন গেটম্যান! স্বাস্থ্যবিধি মেনে রংপুর মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম চলমান মদাতী ইউপি নির্বাচনে সদস্য পদে লড়তে চান শফিকুল ইসলাম বুলু । হিন্দু নির্যাতনের প্রতিবাদে কালীগঞ্জে মানবন্ধন। জেলহত্যা দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল
ছাহেরা মটরস্ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

ছাহেরা মটরস্ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

কালীগঞ্জ উপজেলায় রংপুর বিভাগের মধ্যে সর্ববৃহৎ হিরো মোটরসাইকেল শোরুম ছাহেরা মটরস্ এর পক্ষ থেকে সম্মানিত সকল ক্রেতা, সেবাগ্রহীতা,শুভাকাঙ্ক্ষী, সংশ্লিষ্ট সকল কর্মকর্তা কর্মচারি, এবং জনসাধারণকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ছাহেরা মটরস্ এর কর্ণধার মোঃ সাদেকুজ্জামান মিঠু।

মোঃ সাদেকুজ্জামান মিঠু বলেন,
করোনা মহামারীর মধ্যে আমরা আপনাদের সেবা দিতে পেরে সত্যি আনন্দিত, আশা করি আমাদের সকল কাজের সাথে আপনাদের সহযোগিতা সৎপরামর্শ অব্যাহত থাকবে, আর এই ভাবেই আমরা সততার সাথে কাজ করে সফলতা আর পূর্ণতা নিয়ে সামনে এগিয়ে যাব।

আমাদের সাথে থাকার জন্য আমারা কৃতজ্ঞতা প্রকাশ করছি, ধন্যবাদ সবাইকে।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<