August 13, 2020, 11:15 pm

News Headline :
ভোটমারী বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সফিকুল ইসলাম বুলু।

ভোটমারী বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সফিকুল ইসলাম বুলু।

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ভোটমারী বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভোটমারী হাটের ইজারাদার সফিকুল ইসলাম বুলু।
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলিম জাহানের বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহা কোরবানির ঈদ, এসময় যার যার বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করার আহবান জানান তিনি। ঈদের শুভেচ্ছা বার্তায় তিনি বলেন ঈদ মানেই আনন্দ, ঈদ মানে খুশি, এবং পবিত্র ঈদুল আজহা আনন্দ উল্লাশের মধ্যে দিয়েই প্রতিবছর উদযাপন করা হয়ে থাকে। তবে এবছর বিশ্বব্যপী মহামারী করোনা ভাইরাস ও বন্যায় পানি বন্দী মানুষ, জানি সবাই কষ্টে জীবন যাপন করছেন, বৈশ্বিক মরন ব্যাধি কোরোনা ভাইরাস যেতে না যেতেই সমগ্র বাংলাদেশের প্রায় সব জেলায়, বন্যায় প্লাবিত হয়েছে , কৃষকের ফসলি জমির (ধান – পাট – শাক – সবজি) ঘর বাড়ি সহ পানিতে তলিয়ে গেছে, সকলেই আজ দিশেহারা হয়ে পরেছেন, আপনারা আল্লার উপর ভরসা রাখুন, ধৈর্য্য ধরুন সব ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ।
আপনারা সকলেই কোরবানির বর্জ যেখানে সেখানে ফেলবেন না, নিয়ম অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে চলুন, নিয়মিত মাক্স পরিধান করুন, সকলেই সুস্থ থাকুন, শিশু বাচ্চাদের হাতের নিকট ও খেয়াল রাখবেন। আবারও সবাইকে পবিত্র ঈদুল আজহা শুভেচ্ছা ও অভিনন্দন






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<