October 24, 2020, 6:29 am

News Headline :
খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদক নির্মূল সম্ভব–সাকিব মাহাবুব। খেলাধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল -আবু হানিফ চয়ন।  কাকিনার সাবেক প্যানেল চেয়ারম্যান মজনু আলী শেখকে ফোনে হত্যার হুমকি,থানায় ডায়েরি দায়ের দুর্গাপূজার শুভেচ্ছা জানালেন ছাত্রনেতা প্রহলাদ রায় দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন অসীম কুমার করোনাকালে ডিপ্লোমা প্রকৌশলীদের (অধ্যয়নরত) আর্তনাদ মাদক,ইভটিজিং মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই – আবু হানিফ চয়ন দরিদ্রতা থামাতে পারেনি শুভ্রজিৎ এর কৌতুক ! দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ধর্ষণের প্রতিবাদে রংপুর মহানগর ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বালন
তপন কর্মকার কে হত্যা প্রতিবাদে হিন্দু মহাজোটের মানববন্ধন।

তপন কর্মকার কে হত্যা প্রতিবাদে হিন্দু মহাজোটের মানববন্ধন।

ডেস্ক রিপোটঃ

ঢাকার দোহার উপজেলার জয়পাড়া বাজার এর পাশে স্বর্ণ ব্যবসায়ী তপন কর্মকার কে নিশংস ভাবে কুপিয়ে হত্যা ও তার বড় ভাইয়ের স্ত্রী মনি কর্মকারকে চেতনানাশক ইনজেকশন পুশ করে শ্লীলতাহানি করে ডোবায় ফেলে রাখাসহ সারা দেশের সংখ্যালঘু হিন্দু জনগোষ্ঠীর ওপর নির্যাতন-নিপীড়ন, জমি দখল, হত্যা, হত্যার চেষ্টা, দেশত্যাগে বাধ্য করা নানা ঘটনার আসামিদের অবিলম্বে গ্রেপ্তার দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের দাবীতে ১৮ জুলাই সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট। হিন্দু মহাজোটের সভাপতি এডভোকেট বিধান বিহারী গোস্বামীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রামাণিক। তাছাড়া আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি দিলীপ কুমার পাল, প্রধান সমন্বয়কারী বিজয় কৃষ্ণ ভট্টাচার্য, এডভোকেট চিত্তরঞ্জন কর্মকার, অ্যাডভোকেট সুজয় ভট্টাচার্য সহ নিহত তপন কর্মকারের পরিবারবর্গ।

এ সময় সংগঠনের মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রামাণিক বলেন, করোনা ভাইরাস এর মহা দূর্যোগে দেশবাসীসহ বিশ্ববাসী দিশাহারা। মানুষ আতঙ্কগ্রস্থ। কে বাঁচে কে মরে কেউ বলতে পারে না। দেশের দুই লাখধিক করোণা রোগী, প্রতিদিনই চলছে মৃত্যুর মিছিল। এই আতঙ্কের মধ্যেও মহা আতঙ্ক চলতে হিন্দু সম্প্রদায়ের মধ্যে গত বছরের ১২ মাসে যতগুলি হিন্দু নির্যাতনের ঘটনা ঘটেছে এ বছরের প্রথম ৬ মাসে তার চেয়ে বেশি নির্যাতনের ঘটনা ঘটেছে। গত সপ্তাহে মাদারীপুরের ২০০ বছরের পুরনো মন্দিরের জমি দখল করেছে গত১৫ ইজুলাই ঢাকার দোহার উপজেলার জয়পাড়া বাজার এলাকায় তপন কর্মকার(৪৫) নামেই স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে নিহত তপন কর্মকার বড় ভাই কৃষ্ণ কর্মকার এর স্ত্রী মনি কর্মকারকে চেতনানাশক ইনজেকশন পুশ করে বাড়ি থেকে কোয়াটার কিলোমিটার দূরে হাত-পা বেঁধে শ্লীলতাহানি করে ডোবায় ফেলে রেখে যায়। অনুসন্ধানে জানা যায়, নিহত তপন কর্মকার এর প্রায় দেড় কোটি টাকা মূল্যের দোকান ঘর দখল করে নিয়েছে রফিক তালুকদার। উদ্ধারের চেষ্টা করেছিলেন আরো জানা যায় উক্ত রফিক তালুকদার সম্পূর্ণ মার্কেট দখল করার পায়তারা করছিলেন। রফিক তালুকদার অত্যন্ত দুরদরসো ও হিংস্র প্রকৃতির। যে কারণে নিহতদের পরিবার খুনিদের চিনলো মুখ খুলতে পারছে না। এমনকি মনি কর্মকার গণধর্ষিতা হলো পরিবারের সকলকে হত্যা করার হুমকি তে ধর্ষণের বিষয়টি চেপে যেতে বাধ্য হচ্ছে।

বক্তারা আরো বলেন রফিক তালুকদারকে দ্রুত গ্রেফতার করে তপন কর্মকার ও মনি কর্মকারের হত্যার বিচার দ্রুত করার জন্য সরকারের প্রতি আকুল আবেদন জানিয়েছেন।
সূত্রঃ খাসখবর






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<