January 26, 2021, 5:52 am

News Headline :
বিভিন্ন সংগঠনের মধ্যে ভলিবল প্রদান করলেন আবু হানিফ চয়ন। কালীগঞ্জে এক দম্পতির মানবেতর জীবনযাপন,নেই থাকার মত ভাল ঘর। চলবলা ইউপিতে চেয়্যারমান পদে নির্বাচন করবেন-দানিয়েল বসুনিয়া। মদাতী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করবেন-রইচ উদ্দিন স্বাধীন। মদাতী বাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ভোটমারী রেলগেটে নেই কোন গেটম্যান! স্বাস্থ্যবিধি মেনে রংপুর মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম চলমান মদাতী ইউপি নির্বাচনে সদস্য পদে লড়তে চান শফিকুল ইসলাম বুলু । হিন্দু নির্যাতনের প্রতিবাদে কালীগঞ্জে মানবন্ধন। জেলহত্যা দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল
শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন আবু হানিফ চয়ন।

শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন আবু হানিফ চয়ন।

লালমনিরহাট প্রতিনিধিঃ

ঈদের খুশি ভাগ করি সবার সাথে, এ প্রতিপাদ্যকে মনে প্রাণে লালন করে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তি মরহুম আব্দুল জব্বারের সন্তান ও নাতিদের উদ্যোগে 23 মে শনিবার করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেওয়া হয়।

ঈদ উপহার  হিসেবে প্রত্যেক প্যাকেটে ছিল-এক কেজি আটা, আধা কেজি চিনি, এক প্যাকেট লাচ্ছা সেমাই, আধা কেজি মুড়ি ও আধা কেজি চিড়া।

উক্ত কর্মসূচীর শুভ সূচনা করেন- খুব সাধারন ভাবেই যে অসাধারন মানুষটি সাধারন মানুষের সঙ্গে মিশে যান। সকলের ভালো-মন্দ, আনন্দ-বেদনায়, হাসি-কান্নায় নিজেকে জড়িয়ে নেন, তিনি হলেন আবু হানিফ চয়ন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, যুবলীগ, কালীগঞ্জ উপজেলা শাখা ও ভাইস চেয়ারম্যান শ্রমিকলীগ, রংপুর মহানগর।

আরও উপস্থিত ছিলেন – বিশিষ্ট ব্যবসায়ি মিজানুর রহমান মিজু, ফজলুল হক মোনা ও ইউপি সদস্য রইচ উদ্দিন স্বাধীন।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<