September 23, 2020, 3:15 am

News Headline :
প্রেসিডেন্ট শাসন করে ৫ বছর আর সাংবাদিকেরা শাসন করে আজীবন- মাহবুবুজ্জামান আহমেদ কালীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে অটো চালকের মৃত্যু। দুর্বার ক্রীড়া সংঘ কে র্জাসি উপহার দিলেন আফতাবুজ্জামান দুলাল। যতদিন বেঁচে থাকব,সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখব —আবু হানিফ চয়ন। যতদিন বেঁচে থাকব,সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখব —আবু হানিফ চয়ন। কালীগঞ্জ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন ১৮ সেপ্টেম্বর। দুই তরুনের সংবাদ প্রকাশে”,তেলি ছয়ফুল পেলেন গরু! গঙ্গাচড়ায় ব্যুরো বাংলাদেশের লোন বাণিজ্য প্রকাশিত সংবাদের প্রতিবাদ। ১নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ রংপুর মহানগর এর ২য় ধাপে বৃক্ষরোপণ কর্মসূচি শিক্ষাপ্রতিষ্ঠান ৩ অক্টোবর পর্যন্ত ছুটি।
কলেজ স্টাফ ও এলাকাবাসীর জন্য ঈদ উপহার তুলে দিলেন ছাত্রলীগ নেতা রিপন

কলেজ স্টাফ ও এলাকাবাসীর জন্য ঈদ উপহার তুলে দিলেন ছাত্রলীগ নেতা রিপন

ripn ttc bsl rangpur

করোনা পরিস্থিতিতে স্থবির হয়ে গেছে সারাবিশ্ব। কেভিড-১৯ এর কবলে পড়ে বাঘা বাঘা দেশগুলো নিরুপায়। বাংলাদেশও তার বাইরে নয়। বাংলাদেশে সর্বপ্রথম করোনা শনাক্ত হয় ৮মার্চ ২০২০ এবং সর্বপ্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান ১৮মার্চ ২০২০। বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব হবার পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এদেশে করোনা ভাইরাস এখনো ততটা ক্ষতিকারক রুপ লাভ করেনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কার্যসংসদের নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতাকর্মী নিজেদের জায়গা থেকে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের প্রথম পর্যায় থেকে এখন অব্দী সাধারণ মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।। বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মহানগর শাখা তার ব্যতিক্রম নয়।কেন্দ্রীয় সংসদের নির্দেশনা অনুযায়ী রংপুর মহানগর ছাত্রলীগ এই পরিস্থিতিতে বিভিন্ন কর্মসূচি গ্রহণপূর্বক বাস্তবায়ন করে যাচ্ছে।

রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন সরকারি টিচার্স ট্রেনিং কলেজ শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃরিপন বাবু করোনা ভাইরাস শনাক্তের শুরু থেকেই তার কলেজ স্টাফ ও এলাকাবাসীর পাশে দাঁড়িয়েছেন। তিনি এর আগে মাস্টাররোলে চাকুরিরত কলেজ স্টাফদের মাঝে ত্রাণ বিতরণ, কলেজ স্টাফ ও কলেজের আশপাশের এলাকার মানুষের জন্য বিভিন্ন নিত্য প্রয়োজনীয় শাকসবজির সমন্বয়ে ফ্রি সবজি বাজার আয়োজন, স্টাফ- এলাকাবাসী ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ, তার বসবাসরত এলাকা গনেশপুরে কিছু সংখ্যক মানুষের বাসায় গিয়ে গিয়ে শাক-সবজি বিতরণ, ধানকাটাসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণপূর্বক বাস্তবায়ন করে যাচ্ছেন।

এবার তিনি পবিত্র ঈদ-উল-ফিতর কে সামনে রেখে সরকারি টিচার্স ট্রেনিং কলেজের স্টাফ,আশেপাশের এলাকাবাসী ও তার বসবাসরত এলাকার(গনেশপুর) কিছু মানুষের মাঝে ঝঁড়-বৃষ্টি উপেক্ষ করে ঈদ উপহার হিসেবে সেমাই-চিনি বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দিয়েছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন সৈনিক ও বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হয়ে সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের আহবায়ক মোঃ রিপন বাবু একজন মানবিক ছাত্রনেতা হিসেবে এতোমধ্যে নগরীতে পরিচিতি লাভ করেছেন।

রিপন বাবু বলেন, প্রতিষ্ঠা লগ্ন থেকেই দেশের যেকোন ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ কখনো বসে থাকেনা।একমাত্র ছাত্রসংগঠন হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সবার আগে দেশমাতৃকার টানে দেশরত্নের স্বপ্নপূরণে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ায়।

তিনি আরো বলেন,তার সকল কার্যক্রম পরিচালনায় অনুপ্রেরণা জুগিয়েছেন ও সবসময় নির্দেশনা প্রদান করেছেন রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<