October 19, 2020, 10:30 pm

News Headline :
দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন অসীম কুমার করোনাকালে ডিপ্লোমা প্রকৌশলীদের (অধ্যয়নরত) আর্তনাদ মাদক,ইভটিজিং মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই – আবু হানিফ চয়ন দরিদ্রতা থামাতে পারেনি শুভ্রজিৎ এর কৌতুক ! দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ধর্ষণের প্রতিবাদে রংপুর মহানগর ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বালন পানিবন্দি মানুষদের মাঝে রংপুর সরকারি কলেজ ছাত্রলীগের খাদ্য দ্রব্য বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রংপুর জেলা ছাত্রলীগের খাদ্য বিতরন স্বাস্থ্য কমপ্লেক্সএ নিজ অর্থায়নে ঘর তৈরি করে দিলেন কাজী এনাম প্রেসিডেন্ট শাসন করে ৫ বছর আর সাংবাদিকেরা শাসন করে আজীবন- মাহবুবুজ্জামান আহমেদ
গোপন ক্যামেরায় ধরা পড়ে হাত জোড়

গোপন ক্যামেরায় ধরা পড়ে হাত জোড়

লালমনিরহাট প্রতিনিধিঃ
সরাদেশে করোনা ভাইরাসের মারাত্বক প্রভাব পড়েছে এর ফলে কর্মহীন হয়ে পড়েছে প্রচুর মানুষ এর প্রভাব পড়েছে মদাতীতেও।
শনিবার ৯ই মে রাতে গোপন সূত্রে জানা যায় ‍যে, ২টি অটো গভীর রাতে মদাতী ইউনিয়নে চৌপতি নামক জায়গায় কিছু নিয়ে রহনা হয়েছে।
সূত্রের তথ্য মোতাবেক তাদের অনুসরন করলে দেখা যায়, মদাতীর সেই গুনী লোক ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আফতাবুজ্জামান দুলাল রাতের আধারে কর্মহীন দুঃস্থ মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে যাচ্ছে।

ছবি তুলতে গেলে তিনি হাত জোড় করে অনুরোধ করেন ছবি না তুলতে। তিনি এই প্রতিবেদককে জানাক অনেকেই আছেন যারা লোক লজ্জার কারনে খাদ্যসামগ্রী নিতে বিব্রত বোধ করেন। তাদের কথা চিন্তা করে রাতের আধারে তাদের বাড়ীতে গোপনে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি।

উল্লেখ্য যে এ্র আগে তিনি ১ম দফায় ১৩০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন। তিনি নিজ ওয়ার্ড ছাড়াও অন্য ওয়ার্ডে গরিীবদের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দিয়ে নজির স্থাপন করেন।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<