May 16, 2021, 12:01 pm

News Headline :
রংপুর মহানগর ছাত্রলীগ ১৯নং ওয়ার্ড শাখার উদ্যোগে সেহরি বিতরণ অসহায় মানুষের মাঝে ৩০নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ০৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সেমাই ও চিনি বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১৯নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ০১নং ওয়ার্ড শাখার উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১২নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রোজা থেকে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর অন্তর্ভুক্ত ১২নং ওয়ার্ড ছাত্রলীগ রংপুর মহানগর আওতাধীন রংপুর সরকারি কলেজ ছাত্রলীগের ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ২৮ নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন কারমাইকেল কলেজ শাখা ছাত্রলীগের ইফতার বিতরণ
গোপন ক্যামেরায় ধরা পড়ে হাত জোড়

গোপন ক্যামেরায় ধরা পড়ে হাত জোড়

লালমনিরহাট প্রতিনিধিঃ
সরাদেশে করোনা ভাইরাসের মারাত্বক প্রভাব পড়েছে এর ফলে কর্মহীন হয়ে পড়েছে প্রচুর মানুষ এর প্রভাব পড়েছে মদাতীতেও।
শনিবার ৯ই মে রাতে গোপন সূত্রে জানা যায় ‍যে, ২টি অটো গভীর রাতে মদাতী ইউনিয়নে চৌপতি নামক জায়গায় কিছু নিয়ে রহনা হয়েছে।
সূত্রের তথ্য মোতাবেক তাদের অনুসরন করলে দেখা যায়, মদাতীর সেই গুনী লোক ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আফতাবুজ্জামান দুলাল রাতের আধারে কর্মহীন দুঃস্থ মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে যাচ্ছে।

ছবি তুলতে গেলে তিনি হাত জোড় করে অনুরোধ করেন ছবি না তুলতে। তিনি এই প্রতিবেদককে জানাক অনেকেই আছেন যারা লোক লজ্জার কারনে খাদ্যসামগ্রী নিতে বিব্রত বোধ করেন। তাদের কথা চিন্তা করে রাতের আধারে তাদের বাড়ীতে গোপনে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি।

উল্লেখ্য যে এ্র আগে তিনি ১ম দফায় ১৩০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন। তিনি নিজ ওয়ার্ড ছাড়াও অন্য ওয়ার্ডে গরিীবদের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দিয়ে নজির স্থাপন করেন।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<