October 24, 2020, 6:03 am

News Headline :
খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদক নির্মূল সম্ভব–সাকিব মাহাবুব। খেলাধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল -আবু হানিফ চয়ন।  কাকিনার সাবেক প্যানেল চেয়ারম্যান মজনু আলী শেখকে ফোনে হত্যার হুমকি,থানায় ডায়েরি দায়ের দুর্গাপূজার শুভেচ্ছা জানালেন ছাত্রনেতা প্রহলাদ রায় দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন অসীম কুমার করোনাকালে ডিপ্লোমা প্রকৌশলীদের (অধ্যয়নরত) আর্তনাদ মাদক,ইভটিজিং মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই – আবু হানিফ চয়ন দরিদ্রতা থামাতে পারেনি শুভ্রজিৎ এর কৌতুক ! দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন আবু হানিফ চয়ন। ধর্ষণের প্রতিবাদে রংপুর মহানগর ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বালন
রোজা রেখে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর ছাত্রলীগ

রোজা রেখে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর ছাত্রলীগ

Tusher & Asif

দেশ জুড়ে লকডাউনে স্তব্ধ হয়ে গেছে মানুষের জীবনযাত্রা। কিন্তু স্তব্ধ হয়ে যাইনি প্রকৃতির নীতি-রীতি। সবুজ আবরণ ভেদ করে সোনালী আলোয় মাঠে শোভা পাচ্ছে কৃষকের সোনালী ফসল ধান। বিদ্যমান করোনা পরিস্থিতির কারণে শ্রমিক না পাওয়ায় পাকা ধান কাটতে সমস্যা হচ্ছিল। এমতাবস্থায় মোবাইল ফোনে খবর পেয়ে রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন এর নেতৃত্বে রংপুর নগরীর ১৫ নং ওয়ার্ডের দর্শনা মোড় এলাকায় রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল এর উপস্থিতে এবং রংপুর মহানগর ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা সহ কৃষকের ৪ একর জমির পাকা ধান কেটে দেয়।

Bsl rangpur mahanagor

রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন বলেন, দেশের যেকোনো মানবিক সংকটে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে গেছে ছাত্রলীগ। করোনা মোকাবেলায় মাঠে থেকে সর্বোচ্চ কাজ করছে ছাত্রলীগ পরিবার। এরই ধারাবাহিকতায় আমরা খবর পাই শ্রমিক সংকটের কারনে রংপুরের ১৫ নং ওয়ার্ডে এক মহিলা পাকা ধান কাটতে পারছে না। এমতাবস্থায় আমরা তার পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছি।

তিনি আরো জানান, দেশের দুঃসময়ে ছাত্রলীগ বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। দুঃসময়ে আরো কোন কৃষক যদি এমন সমস্যার মুখোমুখি হন তাদেরকেও আমরা সহযোগিতা করার জন্য তারা প্রস্তুত আছি।

rangpur Mohanagor Bsl

মাননীয় প্রাধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় এবং বাংলাদেশ ছাত্রলীগের তত্তাবধায়নে সারা বাংলাদেশে কৃষের ধান কেটে ঘড়ে তুলে দিচ্ছে বাংলাদেশ পরিবার। কেন্দ্র থেকে শুরু করে মহানগর,জেলা, বিশ্ববিদ্যালয়, কলেজ, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্য়ায়ের নেতা-কর্মীরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন রংপুর মহানগর ছাত্রলীগের “যুগ্ম-সাদারণ সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, সহ-সভাপতি নয়ন মাহমুদ বিপ্লব, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: আল-হাসান সরকার, ছাত্রনেতা, রিপন বাবু, জগিন চন্দ্র দাস, রাব্বি, বাবু, সহ রংপুর মহানগর ছাত্রলীগের বিভিন্ন স্থরের নেতা-কর্মীরা।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<