October 15, 2021, 1:55 am

News Headline :
ঢাবি ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের সহায়তায় রংপুর মহানগর ছাত্রলীগ ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার আসামীদের শাস্তির দাবীতে রংপুর মহানগর ছাত্রলীগের মানব বন্ধন শেখ হাসিনার কারামুক্তি দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল রংপুর মহানগর ছাত্রলীগ ১৯নং ওয়ার্ড শাখার উদ্যোগে সেহরি বিতরণ অসহায় মানুষের মাঝে ৩০নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ০৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সেমাই ও চিনি বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১৯নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ০১নং ওয়ার্ড শাখার উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১২নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রোজা থেকে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর অন্তর্ভুক্ত ১২নং ওয়ার্ড ছাত্রলীগ
সংবাদ কর্মীদের খোঁজ খবর কেউ রাখেনা, এখনি সময় সংবাদকর্মীদের পাশে দাঁড়ান।।

সংবাদ কর্মীদের খোঁজ খবর কেউ রাখেনা, এখনি সময় সংবাদকর্মীদের পাশে দাঁড়ান।।

প্রশান্ত কুমার রায়:

জাতি ক্রান্তিলগ্নে সময় পার করছে। মনে হয় দ্বিতীয় বিশ্ব যুদ্ধকে হার মানিয়ে দিয়েছে কোভিড -১৯ নামক যন্ত্রটি। সারা পৃথিবী একরকম লকডাউন শব্দটির মধ্যে ঘুমিয়ে পড়েছে। যুদ্ধাবাজ দেশগুলোকেও নিমিষেই নিস্তব নিরবতা পালনে দেখা যাচ্ছে, বিশ্বময় আজ বিশ্বমাতার কোলে ঢলে পড়েছে।

মানবতা নামক শব্দটি কারো বিবেক নাড়া দিয়েছে আবার কারো বিবেক মুড়িয়ে নিয়েছে। আজ অনেক অর্থ বিত্তশালীদের কাছে বিবেক নামক শব্দটি চিড়িয়াখানা খাচার ভিতর বসবাস করছে,সবাই ঘুমিয়ে পড়লেও একটি পেশার মানুষ সবসময় জাতির পাশে দাঁড়িয়ে থেকেছে আর সেটাই হলো মিডিয়া।

দেশ, সমাজ, জাতির স্বার্থে সাংবাদিক পিছু হটেননি সবসময় অগ্রগামী ভূমিকা রেখেছে। আজও জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করা থেকে শুরু করে জাতির দারপ্রান্তে খবর পৌঁছে দিচ্ছে। বেশ কয়েকজন সাংবাদিকও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে তারপরও থেমে থাকেনি একজন সাংবাদিকের পেশাদারিত্ব।

দেশ ও সমাজের ঘুমিয়ে থাকা মানুষগুলোকে সচেতনতা সৃষ্টি অন্ধকার থেকে সূর্যের মতো আলোয় আলোকিত গড়ে তুলতে ছুটে চলেছে কলম সৈনিকরা। থেমে থাকেনি জীবন যুদ্ধ, কঠিন সময়ে ইতিবাচক ভূমিকা হিমালয়ের চূড়ায়। তবে আজ অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য অনেক বিবেকবানরাই এগিয়ে এসেছে, আবার নেতারাও এগিয়ে এসেছে সাথে রয়েছে বড় বড় ক্যামেরার ঝাঁক।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<