August 9, 2020, 12:10 pm

রংপুর জেলা ছাত্রলীগ নেতা চপলের তত্ত্বাবধানে সবজি বাগান কার্যক্রম শুরু

রংপুর জেলা ছাত্রলীগ নেতা চপলের তত্ত্বাবধানে সবজি বাগান কার্যক্রম শুরু

Chapol BSl

এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে” দেশরত্ন শেখ হাসিনার এই আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের দিক নির্দেশনায় এবং রংপুর জেলা ছাত্রলীগে সভাপতি মেহেদী হাসান সিদ্দিক রনির পরামর্শেক্রমে, রংপুর জেলা ছাত্রলীগের তথ্য-প্রযুক্তি সম্পাদক তানিম আহ্সান চপল এর তত্ত্বাবধানে রংপুরের প্রত্যেকটি উপজেলা, ইউনিয়ন থেকে শুরু করে ওয়ার্ড পর্যন্ত “যেখানেই ফাঁকা জায়গা, সেখানেই ফসল” কার্যক্রম শুরু করা হয়েছে।

Capol bsl rangpur

প্রথম পর্যায়ে রংপুরের পীরগঞ্জের বড়দরগাহ ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল হক মন্ডলের সহযোগীতায় ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ইউনিয়নসহ প্রত্যেকটি ওয়ার্ডের পতিত জমিগুলো প্রস্তুত করে বিভিন্ন ধরণের শাক-সবজির বীজ বপন করা হয়।

এ ব্যপারে রংপুর জেলা ছাত্রলীগের তথ্য প্রযুক্তি সম্পাদক তানিম আহ্সান চপল এর কাছে জানতে চাইলে তিনি বলেন,’ অত্যন্ত দুঃখ নিয়ে বলতে হয় কোভিড-১৯ গ্রুপের করোনা ভাইরাস ইতিমধ্যেই বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে।আমরা বাঙালিরাও এখন এই ভাইরাসে আক্রান্ত হয়ে গভীর সংকটময় মুহুর্ত অতিক্রম করছি।

Capol Pirganj

 

এরকম দূর্যোগময় সময়ে একটি দেশে স্বাভাবিকভাবেই খাদ্য সংকট দেখা দেয়।তাই আমরা দিশেহারা না হয়ে আমাদের প্রাণপ্রিয় নেত্রী বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে এবং বাংলাদেশ ছাত্রলীগের দিক নির্দেশনায় আগামীর সংকটময় মুহুর্ত মোকাবেলায় সৃষ্টিশীল বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছি। মহান আল্লাহ রাব্বুল আল আমিন অবশ্যই আমাদের মা,মাটি ও মানুষকে এই মহামারী থেকে খুব শিঘ্রই রক্ষা করবেন আমরা বিশ্বাস করি’।






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<