October 15, 2021, 6:31 am

News Headline :
ঢাবি ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের সহায়তায় রংপুর মহানগর ছাত্রলীগ ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার আসামীদের শাস্তির দাবীতে রংপুর মহানগর ছাত্রলীগের মানব বন্ধন শেখ হাসিনার কারামুক্তি দিবসে রংপুর মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল রংপুর মহানগর ছাত্রলীগ ১৯নং ওয়ার্ড শাখার উদ্যোগে সেহরি বিতরণ অসহায় মানুষের মাঝে ৩০নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ০৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সেমাই ও চিনি বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১৯নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ০১নং ওয়ার্ড শাখার উদ্যোগে ইফতার বিতরণ রংপুর মহানগর আওতাধীন ১২নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ রোজা থেকে কৃষকের ধান কেটে দিলো রংপুর মহানগর অন্তর্ভুক্ত ১২নং ওয়ার্ড ছাত্রলীগ
সূবর্ণচর উপজেলা প্রসাশক পরিত্যক্ত, নোংরা স্হানের সংষ্কার করে লেক এর উদ্যোগ নিলেন।

সূবর্ণচর উপজেলা প্রসাশক পরিত্যক্ত, নোংরা স্হানের সংষ্কার করে লেক এর উদ্যোগ নিলেন।

মোহাম্মদ দেলোয়ার হোসেন,নোয়াখালী জেলা প্রতিনিধি।

নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের খাসের হাট বাজার সংলগ্ন সৈকত সরকারী কলেজ এবং চরবাটা খাসের হাট উচ্চ বিদ্যালয়ের মাঝখানে লেকটি “সুবর্ণ সরোবর” নামে গড়ে তুলতে উদ্যোগ নিয়েছেন এএসএম ইবনুল হাসান (ইভেন) সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার। এটি গতকাল বুধবার (১৫ জানুয়ারী) বিকাল ৩ ঘটিকা থেকে লেকটির পুরাত আবর্জনা ও ডেন সংস্কারের কাজ করার জন্য শ্রমিক এবং খনন করার মেশিন দিয়ে কাজ শুরু করেন। পথচারীরা জানান, লেকটির পরিবেশ পূর্বে এমন ছিলো না। বাজারের ব্যবসায়ীকদের অচেতনতা এবং বাজারের ডেন এই লেকের সাথে সম্পৃক্ততার কারণে বর্তমানে এই অবস্থাতে পরিনত হয়েছে।

এই লেকের পাশে উপজেলার দুই তিনটি শ্রেষ্ঠ বিদ্যাপীঠ প্রতিষ্ঠান রয়েছে। তাই জনসাধারণ ও ছাত্র-ছাত্রীদের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ উদ্যোগ। স্থানীয়রা জানান, সাবেক ইউএনও আবু ওয়াদুদ স্যার সংস্কার করার পদক্ষেপ নিয়েছেন। তবে স্যারের পদোন্নতি হওয়ার কারণে আর সংস্কার করার সম্ভব হয়নি। এছাড়াও বাজার কমিটি ময়লা আবর্জনা না ফেলার জন্য সাইনবোর্ডে সতর্কবার্তা দিয়েছে এর পরেও বন্ধ রাখা অসম্ভব হয়ে পড়ে। সৈকত সরকারী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম প্রতিবেদককে জানান, সুবর্ণচর উপজেলার ১৩-১৭ জানুয়ারী ৪র্থ উপজেলা স্কাউট সমাবেশের ১৩ তারিখে মাঠ পরিদর্শনে আসে নির্বাহী অফিসার। তখন দৃষ্টিগোচর হয় এই লেকটি। তিনি এই লেকটির লেকটির দেখে জনস্বার্থের জন্য সাথে সাথে সংস্কারের জন্য দ্রুত কার্যক্রমের অনুমিত প্রদান করেন এবং সোন্দর্য্য বৃদ্ধির জন্য ব্যাবস্হা গ্রহন করেন।

 

 

 






Privacy policy

Desherkhobor24 2016-2020© All rights reserved.

<