July 4, 2020, 12:00 pm

করোনা ভাইরাস পরিস্থিতিতে কৃষকের পাশে রংপুর মহানগর ছাত্রলীগ

করোনা ভাইরাস পরিস্থিতিতে কৃষকের পাশে রংপুর মহানগর ছাত্রলীগ

bsl rangpur reyazul

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ার সাথে সাথে বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও বিভিন্ন সংকট দেখা দিচ্ছে। এসব জাতীয় সংকট মোকাবেলার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মাদার অফ হিউম্যানিটি, জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ের সকল নেতাকর্মী নিজেদের ঝুঁকি আছে জেনেও নিজ নিজ জায়গা থেকে সাধারণ মানুষের পাশে বিভিন্নরকম জনসচেতনতামূলক কর্মসূচি ও ত্রাণ বিতরণ কার্যক্রম গ্রহণপূর্বক বাস্তবায়ন করে যাচ্ছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশে এই সংকটময় মূহুর্তে সারা বাংলাদেশের ন্যায় রংপুর মহানগর ছাত্রলীগ এই মৌসুমে ধানকাটা সংকট নিয়ে তৈরি পরিস্থিতিতে কৃষকের পাশে দাঁড়াতে সদা প্রস্তুত।

bsl rangpur reyazul ripon

রংপুর মহানগর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেনের নির্দেশনা ও সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ রিপন বাবু-র উপস্থিতিত ও ৩৩নং ওয়ার্ড ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ রেজাউল করিমের নেতৃত্বে এবার রংপুর সিটি কর্পোরেশন এর অধীন ৩৩নং ওয়ার্ড মেকুড়া পুকুরপাড় এলাকায় আর্থিক সংকটাপন্ন এক কৃষকের জমির পাকা ধান কেটে মাড়াই স্থানে পৌঁছে দিয়েছে রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন ৩৩নং ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা।

পুরো কার্যক্রমটি সার্বিকভাবে দিকনির্দেশনা দিয়েছেন রংপুর মহানগর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন।






Desherkhobor24 2016-2020© All rights reserved.

<