June 6, 2020, 10:29 am

News Headline :
হাতীবান্ধায় পরীক্ষায় ফেল করার লজ্জায় ছাত্রীর আত্মহত্যা! রোজার ঈদ মানেই যেন আনন্দের ফোয়ারা-রাকিবুজ্জামান আহমেদ চকরিয়ায় পিস ফাইন্ডার পক্ষ থেকে মানসিক প্রতিবন্ধী ব্যক্তিকে বিনামূল্যে হুইল চেয়ার উপহার দিলেন ২৩০ টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করলেন শান্ত মিয়া। শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন আবু হানিফ চয়ন। রংপুরে ২৩ হাজার পরিবারের পাশে বাণিজ্যমন্ত্রী কলেজ স্টাফ ও এলাকাবাসীর জন্য ঈদ উপহার তুলে দিলেন ছাত্রলীগ নেতা রিপন আম্ফানে উপকূল তছনছ, নিহত পাঁচ মোংলা-পায়রায় মহাবিপদ সংকেত, ১৫ ফুট জলোচ্ছ্বাসের পূর্বাভাস মদাতী বাসিকে ঈদের শুভেচ্ছা জানালেন আফতাবুজ্জামান দুলাল ।
রোজা থেকে কৃষকের ধান কেটে ঘড়ে তুলে দিলো রংপুর মহানগর ছাত্রলীগ

রোজা থেকে কৃষকের ধান কেটে ঘড়ে তুলে দিলো রংপুর মহানগর ছাত্রলীগ

bsl rangpur ttc

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ার সাথে সাথে বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও বিভিন্ন সংকট দেখা দিচ্ছে।  এসব জাতীয় সংকট মোকাবেলার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মাদার অফ হিউম্যানিটি, জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ের সকল নেতাকর্মী নিজেদের ঝুঁকি আছে জেনেও নিজ নিজ জায়গা থেকে সাধারণ মানুষের পাশে বিভিন্নরকম জনসচেতনতামূলক কর্মসূচি ও ত্রাণ বিতরণ কার্যক্রম গ্রহণপূর্বক বাস্তবায়ন করে যাচ্ছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশে এই সংকটময় মূহুর্তে সারা বাংলাদেশের ন্যায় রংপুর মহানগর ছাত্রলীগ এই মৌসুমে ধানকাটা নিয়ে তৈরি পরিস্থিতিতে বিনা পারিশ্রমিকে কৃষকের পাশে দাঁড়াতে সদা প্রস্তুত। এরই প্রেক্ষিতে রংপুর মহানগর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেনের নির্দেশনা ও সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের আহবায়ক মোঃরিপন বাবু-র নেতৃত্বে ৩য় পর্যায় হিসেবে এবার রংপুর সিটি কর্পোরেশন এর অধীন ১০নং ওয়ার্ড বখতিয়ারপুর পাঠানপাড়ার এক গরীব কৃষকের ২.৫বিঘা জমির পাকা ধান কেটে মাড়াই স্থানে পৌঁছে দিয়েছে রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ওয়ার্ডের নেতাকর্মীরা।

bsl hasan rangpur

এসময় উপস্থিত ছিলো রংপুর সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের আহবায়ক মোঃরিপন বাবু, ১০নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইসলাম, ০১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃস্বপন মিয়া ও তার সহযোগি রাব্বী,২৬নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাদারণ সম্পাদক শিহাব,০৩নং ওয়ার্ড ছাত্রলীগ কর্মী সাঈদ।

পুরো কার্যক্রমটি সার্বিকভাবে দিকনির্দেশনা দিয়েছেন রংপুর মহানগর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন।






Desherkhobor24 2016-2020© All rights reserved.

<