June 6, 2020, 10:17 am

News Headline :
হাতীবান্ধায় পরীক্ষায় ফেল করার লজ্জায় ছাত্রীর আত্মহত্যা! রোজার ঈদ মানেই যেন আনন্দের ফোয়ারা-রাকিবুজ্জামান আহমেদ চকরিয়ায় পিস ফাইন্ডার পক্ষ থেকে মানসিক প্রতিবন্ধী ব্যক্তিকে বিনামূল্যে হুইল চেয়ার উপহার দিলেন ২৩০ টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করলেন শান্ত মিয়া। শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন আবু হানিফ চয়ন। রংপুরে ২৩ হাজার পরিবারের পাশে বাণিজ্যমন্ত্রী কলেজ স্টাফ ও এলাকাবাসীর জন্য ঈদ উপহার তুলে দিলেন ছাত্রলীগ নেতা রিপন আম্ফানে উপকূল তছনছ, নিহত পাঁচ মোংলা-পায়রায় মহাবিপদ সংকেত, ১৫ ফুট জলোচ্ছ্বাসের পূর্বাভাস মদাতী বাসিকে ঈদের শুভেচ্ছা জানালেন আফতাবুজ্জামান দুলাল ।
গোপন ক্যামেরায় ধরা পড়ে হাত জোড়

গোপন ক্যামেরায় ধরা পড়ে হাত জোড়

লালমনিরহাট প্রতিনিধিঃ
সরাদেশে করোনা ভাইরাসের মারাত্বক প্রভাব পড়েছে এর ফলে কর্মহীন হয়ে পড়েছে প্রচুর মানুষ এর প্রভাব পড়েছে মদাতীতেও।
শনিবার ৯ই মে রাতে গোপন সূত্রে জানা যায় ‍যে, ২টি অটো গভীর রাতে মদাতী ইউনিয়নে চৌপতি নামক জায়গায় কিছু নিয়ে রহনা হয়েছে।
সূত্রের তথ্য মোতাবেক তাদের অনুসরন করলে দেখা যায়, মদাতীর সেই গুনী লোক ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আফতাবুজ্জামান দুলাল রাতের আধারে কর্মহীন দুঃস্থ মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে যাচ্ছে।

ছবি তুলতে গেলে তিনি হাত জোড় করে অনুরোধ করেন ছবি না তুলতে। তিনি এই প্রতিবেদককে জানাক অনেকেই আছেন যারা লোক লজ্জার কারনে খাদ্যসামগ্রী নিতে বিব্রত বোধ করেন। তাদের কথা চিন্তা করে রাতের আধারে তাদের বাড়ীতে গোপনে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি।

উল্লেখ্য যে এ্র আগে তিনি ১ম দফায় ১৩০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন। তিনি নিজ ওয়ার্ড ছাড়াও অন্য ওয়ার্ডে গরিীবদের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দিয়ে নজির স্থাপন করেন।






Desherkhobor24 2016-2020© All rights reserved.

<