June 6, 2020, 10:11 am

News Headline :
হাতীবান্ধায় পরীক্ষায় ফেল করার লজ্জায় ছাত্রীর আত্মহত্যা! রোজার ঈদ মানেই যেন আনন্দের ফোয়ারা-রাকিবুজ্জামান আহমেদ চকরিয়ায় পিস ফাইন্ডার পক্ষ থেকে মানসিক প্রতিবন্ধী ব্যক্তিকে বিনামূল্যে হুইল চেয়ার উপহার দিলেন ২৩০ টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করলেন শান্ত মিয়া। শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন আবু হানিফ চয়ন। রংপুরে ২৩ হাজার পরিবারের পাশে বাণিজ্যমন্ত্রী কলেজ স্টাফ ও এলাকাবাসীর জন্য ঈদ উপহার তুলে দিলেন ছাত্রলীগ নেতা রিপন আম্ফানে উপকূল তছনছ, নিহত পাঁচ মোংলা-পায়রায় মহাবিপদ সংকেত, ১৫ ফুট জলোচ্ছ্বাসের পূর্বাভাস মদাতী বাসিকে ঈদের শুভেচ্ছা জানালেন আফতাবুজ্জামান দুলাল ।
ত্রান নিয়ে কর্মহীন মানুষের পাশে ছাত্রলীগ নেতা হারুন অর রশিদ

ত্রান নিয়ে কর্মহীন মানুষের পাশে ছাত্রলীগ নেতা হারুন অর রশিদ

Harun BSl

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার এই আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের দিক নির্দেশনায় রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার, ১৫ নং বড়হযরতপুর ইউনিয়নে ত্রান নিয়ে অসহায় মানুষের পাশে রংপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো: হারুন অর রশিদ

প্রথম পর্যায়ে রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ১৫ নং বড়হযরতপুর ইউনিয়নে সদুর পাড়া যুব সমাজের সদস্যদের সাথে নিয়ে এবং স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের সহযোগীতায় প্রত্যেকটি ওয়ার্ডের ত্রান নিয়ে অসহায় মানুষের পাশে দ্বাড়ায় ।

ত্রান বিতরনে ব্যপারে রংপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো: হারুন অর রশিদ বলেন’ অত্যন্ত দুঃখের সহকারে বলতে হয় (কোভিড-১৯) করোনা ভাইরাস ইতিমধ্যেই বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে। পৃথীর উন্নত দেশ গুলো এই ভাইরাস মোকাবেলা করতে হিমশিম খাচ্ছে। আমাদের দেশের মানুষ এখন এই ভাইরাসে আক্রান্ত হয়ে গভীর সংকটময় মুহুর্ত অতিক্রম করছেন। দেশবাসী এখন ঘড় বন্ধি, নিম্ন আয়ের মানুষেরা ঘড়ে থাকাতে কাজ করতে পারছে না, তাই সরকারের পাশাপাশি সমাজের বত্তিবান মানুষের এগিয়ে আসা দরকার।

bsl Harun

চীনের হুবেই প্রদেশের রাজধানী উহানে গত ডিসেম্বরে ভাইরাসটি প্রথম শনাক্ত হয়, এরপর তা ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। বিশেষজ্ঞরা ধরণা করছেন, বিষধর চাইনিজ ক্রেইট বা চাইনিজ কোবরা করোনা ভাইরাসের মূল উৎস হতে পারে। ভাইরাসটি ছড়িয়ে পড়া ঠেকাতে উহানের বাস, পাতাল রেল ও ফেরি পরিষেবা বন্ধ করে দেয়া হয়েছে। এছাড়া উহান থেকে বিদেশগামী বিমান ও ট্রেন চলাচল বাতিল করা হয়েছে। এতকিছুর পরও করোনা ভাইরাস চীনের পাশাপাশি জাপান, থাইল্যান্ড, হংকং, ভিয়েতনাম, দক্ষিণ কোরিয়া, তাইওয়ান, সৌদি আরব ও যুক্তরাষ্ট্র পর্যন্ত ছড়িয়েছে। যুক্তরাজ্যেও ১৪ জনকে আক্রান্ত সন্দেহে পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। যদিও বৃহস্পতিবার বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) এখনই বৈশ্বিক জরুরি অবস্থা জারির মতো পরিস্থিতি তৈরি হয়নি বলে জানিয়েছে। ভাইরাসটি দ্রুত ছড়িয়ে পড়ার কারণে বৈশ্বিক বাজারে ভ্রমণ ও বাণিজ্যিকভাবে প্রভাব পড়তে শুরু করেছে। এরই মধ্যে এশিয়ার শেয়ারবাজারেও পতন দেখা দিয়েছে।






Desherkhobor24 2016-2020© All rights reserved.

<